Header Ads Widget

Responsive Advertisement

Ticker

6/recent/ticker-posts

দিদির গুদের রসের গন্ধটা শুঁকতে লাগলাম

 

নতুন চটি গল্প

দিদির গুদের রসের গন্ধটা শুঁকতে লাগলাম…

আমার মা আর বাবা রোজ় সকাল সকাল বেলা বিছানা ছেড়ে দিত আর যখন আমি উঠতাম তখন মা কিচেনে জলখাবার রান্না করতে থাকতো আর বাবা বাইরে বাল্কনিতে বসে পেপার পড়তে থাকতো বা বাজ়ারে গিয়ে দিনকার বাজ়ার করতো. রবিবারটা ছেড়ে আমি যখনই বাঁড়া খেঁচতাম তখনই ভাবতাম যে আমি আমার বাঁড়াটা দিদির রস ভরা চমচমের মতো গুদে ঢুকিয়ে ঠাপাচ্ছী. শুরু শুরু তে আমি খালি ভাবতাম যে যখন দিদি নেঙ্গটো হয়ে তখন দেখতে কেমন লাগে? ফের আমি এই ভাবতে লাগলাম যে দিদির গুদে বাঁড়া ঢুকিয়ে ঠাপাটে কেমন লাগবে. আমি কখনো কখনো স্বপ্নেতে দিদি কে নেঙ্গটো করে চুদতাম আর যখন ঘুম ভাঙ্গতো তখন দেখতাম যে আমি আমার বিছানতে শুয়ে আছি আর আমার আন্ডার প্যান্টটা পুরো পুরি ভীজে গেছে. আমি কখনো আমার মনের কথা বা আমার স্বপ্নের কথা কাওকে বলিনি বা দিদি আমার কোনো কথা জানত না.

আমি আমার স্কুলের পড়াশোনা শেষ করে কলেজ যেতে লাগলাম. কলেজেতে কিছু মেয়ে বন্ধু হয়ে গেলো. দু একটা মেয়ে বন্ধুর সঙ্গে আমি এক দু বার চোদা চুদির আনন্দ নিতে লাগলাম. আমি যখনই কোনো মেয়ে বন্ধুকে চুদতাম তখন আমি ভাবতাম যে আমার বাঁড়াটা আমার দিদির রস ভর্তি গুদে ঢোকানো আচ্ছে. আমি বার বার চেস্টা করতাম যে আমার মনটা দিদি ওপর থেকে সরে যাক কিন্তু তা হচ্ছিলো না. আমার মন ঘুরে ফিরে বার বার দিদির দিকে চলে যেতো. আমি দিনে ২৪ ঘন্টায় দিদি বিষয়ে আর দিদি কে চোদবার ব্যাপারে ভাবতে থাকথাম. আমি যতোখন বাড়ি তে থাকথাম আমি দিদির দিকে তাকিয়ে থাকথাম, কিন্তু আমার মনের ব্যাপারটা দিদি কিছু জানত না. 

#BanglaChotiGolpo #VaiBonChoti  যখন দিদি নিজের জামা কাপড় ছারতো বা মার সঙ্গে কিচেনে কিছু কাজ করতো আমি চুপ চাপ দিদি কে দেখতাম আর কখনো কখনো আমি দিদির বুকের সুন্দর গোল গোল আর খাড়া খাড়া মাই গুলো দেখতে পেতাম, অবশ্য ব্লাওসের ঊপর থেকে. দিদির সঙ্গে ছোটো ফ্লাটে থাকতে আমার কখনো কখনো খুব লাভ হতো. কখনো সখনো আমার হাত দিদির গায়ে লেগে যেতো. আমি সব সময়ে দিদির গোল গোল আর খাড়া খাড়া মাই আর পাছা ছোঁবার জন্য পাগল হয়ে থাকথাম.

#বাংলারচটিগল্প #নতুনচটিগল্প #চটিগল্প

Post a Comment

0 Comments