Header Ads Widget

Responsive Advertisement

Ticker

6/recent/ticker-posts

মায়ের রসে ভরা ভোদা চুসে দিলাম। তাই সে খুশি হয়ে চুদতে দিলো!


 আম্মুর ভোদাটা অনেক সুন্দর। এই বয়সের মহিলাদের ভোদা যে এত সুন্দর তা কল্পনাও করিনি। একদম পরিস্কার মনে হয় আজই ভোদার বাল কেটেছে আমার জন্য। আমি ভোদায় চুমু খেলাম আর ভোদা চুষতে লাগলাম। দেখি ভোদা রসে ভিজে একদম জব জব করছে।


-রাহুল সাহা


আমার নাম হিমেশ, বয়স ২৬। আম্মুর নাম মমতা বয়স ৪৬। বয়স বেশি হলে কি হবে শরীরের গঠন অনেক ভালো। দেখতে এখনো অনেক সেক্সি লাগে। আমি আম্মুকে এক রাতে ৪ বার জোড় করে চুদছিলাম। সে দিনের পর থেকে আর কখনো চোদার সুযোগ পাইনি। সেই একদিনের কথাই আপনাদের বলবো।


আমার আম্মু মমতা দেখতে ফর্সা, উচ্চতা ৫’ ফুট ৪ এর মতো। দুধের সাইজ ৩৮ এর কম হবে না তবে একটু ঝুলে গেছে বয়সের কারনে। পাছাতো নয় যেন আস্ত একটা আটার বস্তা। সাইজ কম করে হলেও ৪২ হবে। তিনি একজন গৃহিনি।

আমার আর কোন ভাই বোন নাই। বাবা সরকারি চাকরি করেন। আম্মু সব সময় শাড়ি পরে থাকেন। এমনিতে খুব ধার্মিক তবে পালন করেন না তেমন। আম্মুকে একবার নেংটা দেখেছিলাম তখন ক্লাস এইটে পড়ি। তখন আম্মু শাড়ি পাল্টাচ্ছিল। তার শেভড করা ভোদা দেখেছিলাম। কিন্তু তখন সেক্স নিয়ে তেমন কিছু ভাবিনি।


আম্মুকে নিয়ে আমার প্রথম সেক্স ভাবনা শুরু হয় যখন আমি ভার্সিটি ৩য় বর্ষে পড়ি। আমি অনেক পর্ণ সাইট ভিজিট করতাম। কিন্তু ইনসেস্ট তেমন একটা না। একদিন রাতে আমার স্বপ্নদোষ হয়। পরেরদিন সকালে কি যেন একটা কাজে আম্মুর রুমে গেলাম। দেখি আব্বু আম্মু বসে টিভি দেখছে। হঠাৎ আমার চোখ পরলো আম্মুর দিকে। দেখি সে কোন ব্লাউজ পরেনি। গরমের দিন ছিল কিন্তু শাড়িতে দুধ দুইটা ঢাকা ছিল। কিন্তু আম্মুর সেক্সি বগল দেখলাম। একদম ফর্সা কোন চুল নেই।


আম্মুর রুম থেকে বের হওয়ার পর থেকে আমার ডান্ডা খাড়া। এভাবে আম্মুকে নিয়ে আমার সেক্স চিন্তা শুরু। মাঝে মাঝে আম্মুকে ভেবে হাত মারতাম কিন্তু চোদার চিন্তা করিনি কখনো। অনেকদিন পরের ঘটনা আমি ভার্সিটির ফাইনাল পরীক্ষা দিয়ে বাসায় বসে আছি।


সারাদিন বাসায় বসে বসে টিভি দেখতাম। টিভি ছিল আমাদের ড্রয়িং রুমে। আম্মুর বাথরুম ছিল ড্রয়িং রুমের সাথে লাগানো। আম্মু দুপুর বেলা বাড়ির কাজ সেরে গোসল করত। ও আচ্ছা আমাদের একটা কাজের মেয়ে ছিল। বাসায় আমি আম্মু আর কাজের মেয়ে। আব্বু অফিসে থাকতো। কিন্তু কি যেন কারনে আম্মু গোসলের সময় বাথরুমের দরজা খোলা রাখতো। আমি ড্রয়িং রুমের পর্দার ফাক দিয়ে লুকিয়ে আম্মুর গোসল দেখতাম। আম্মু প্রথমে শাড়ি খুলে ফেলতো। এরপর শুধু ব্লাউজ আর পেটিকোট পরে কাপড় কাচতো কাজের বুয়াকে নিয়ে। আর আমি এদিকে টিভি ছেড়ে পর্দার ফাক দিয়ে আম্মুকে দেখতাম। কাপড় কাচার সময় তার বিশাল মাই গুরো ঝুলে পরতো আর কিছুটা অংশ দেখা যেত। কাপড় কাচা শেষ হলে বাথরুমের দরজা বন্ধ করে ব্লাউজ খুলে পেটিকোট বুকের উপর তুলে দিত। এরপর আবার দরকার খুলে শাওয়ার করতো। আর আমি তার ভেজা শরীর দেখে আনন্দ করতাম লুকিয়ে।


এইভাবে প্রায় প্রতিদিন আম্মুকে দেখে দেখে বাড়া খেচতাম। এক সময় মাথায় আম্মুকে চোদার ভুত চেপে বসলো। কিন্তু সুযোগ পাচ্ছিলাম না। আব্বুর হঠাৎ ট্রান্সফার হলো অন্য জেলায়। আব্বু তখন সপ্তাহে আসোত। বাসায় আমি আম্মু আর কাজের বুয়া থাকতাম। একদিন কাজের বুয়া কয়েক সপ্তাহের জন্য তার গ্রামের বাড়িতে বেড়াতে গেল। আমি এবার একটা সুযোগ নেয়ার চিন্তা করলাম। কাজের বুয়া যেদিন দেশে গেল ঐদিন কিছু করার সাহস হলনা আমার।


আমার আবার আম্মুর সাথে সম্পর্ক অতটা খোলামেলা না। সে তার রুমে আর আমি আমার রুমে ঘুমাতাম। পরের দিন মাথায় চিন্তা এল যে করেই হোক আম্মুকে চুদতে হবে। ঐদিন একটা আম্মু একটা হলুদ শাড়ি পরেছিল আর সাথে সাদা ব্লাউজ। সারাদিন আম্মুর সাথে তেমন কোন কথা হয়নি। কাজের মেয়ে না থাকায় অবশ্যই আম্মুর বাথরুমের দরজা বন্ধ করেই গোসল করতো।

রাতে খাওয়া দাওয়া করে আমি ড্রয়িং রুমে টিভি দেখতে বসলাম। টিভিতে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রোগ্রাম দেখাচ্ছিল। ওখানে আম্মু মেয়েদের স্লেভলেস ড্রেস দেখে বলল ছি ছি এই সব কি। আমি চ্যানেল পাল্টে দিলাম। আর মনে মনে প্লান করলাম আজকে কিছু একটা করতে হবে সেক্সি মমতাকে নিয়ে। রাত যখন ১১ টা, আম্মু তার রুমে ঘুমাতে গেল। আমি টিভি দেখছিলাম। একটু পরে আমিও আমার রুমে চলে গেলাম। রাত প্রায় তখন ১টা। আমি আস্তে করে বিছানা ছেড়ে উঠে আম্মুর রুমের দরজায় গেলাম। উকি দিয়ে দেখলাম আম্মু গভির ঘুমে। আস্তে করে আম্মুর বিছানার পাশে গেলাম। মশারিটা আস্তে করে তুলে দেখলাম আম্মু বাম কাত হয়ে ঘুমাচ্ছে। আম্মুর পাশে বসলাম। ডিম লাইট জ্বালানো ছিল। আম্মুর বুকের উপর থেকে কাপড়টা সরে ছিল। আমি উপুড় হয়ে তার ধবধবে সাদা দুধের খোলা অংশ আর উম্মুক্ত পেটটা দেখলাম।


আম্মুর কাপড়ে নাক দিয়ে তার গন্ধ নিলাম। অন্য রকম একটা সেক্সি গন্ধ। হঠাৎ কি যেন হল আমার, আমি আম্মুর গালে কিস করলাম। দেখি আম্মু ঘুম থেকে উঠে গেল। আমাকে দেখে অবাক হয়ে গেল। কিছুটা নার্ভাস গলায় বলল- কি রে তুই এখানে কি করিস? উঠে বসে কাপড় ঠিক করলো। এদিকে আমিতো চরম উত্তেজিত। আমার পরনে শুধু লুঙ্গি ছিল। আম্মু আবার আমাকে জিজ্ঞেস করল- কি ব্যাপার তুই এখানে কেন? আমি কিছু না বলে আম্মুকে জড়িয়ে ধরে কিস করতে থাকলাম। এদিকে আম্মু চিৎকার ও করতে পারছিলোনা। শুধু বলল তুই কি পাগল হয়ে গেলি। আমি যে তোর আম্মু। ছাড় আমাকে প্লিজ।

আমি এদিকে আম্মুর বুকে গলায় আর ঠোটে কিস করতে লাগলাম পাগলের মতো। আম্মু অনেক কষ্টে আমার কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নিল। এদিকে কখন যে আমার লুঙ্গি খুলে গেছে আমি টের পাইনি। আম্মু উঠে দৌড়ে অন্য রুমে যেতে চেষ্টা করলো। আমি তার শাড়ির আচল ধরে টান দিলাম। সে অনেক চেষ্টা করলো কিন্তু আমি শাড়ি খুলে ফেললাম। এখন আমি সম্পূর্ণ নেংটা আর আম্মু শুধু ব্লাউজ আর পেটিকোট পড়া।


আম্মুকে অনেক সুন্দর লাগছিল। এইবার আমি আম্মুকে পেছন থেকে জড়িয়ে ধরলাম। আর পিঠে কিস করতে লাগলাম। আম্মু বলল- লক্ষি ছেলে আমার, প্লিজ ছেড়ে দে আমায়। আমি তোর আম্মু আর আমার অনেক বয়স হয়েছে আমি তোকে খুব সুন্দর দেখে একটা মেয়ের সাথে বিয়ে দেবো। এই সব পাপ। কে শুনে কার কথা। আমি আম্মুকে জোড় করে ধরে বিছানায় শুইয়ে দিলাম। আর বুকের উপর উঠে বসলাম। আম্মুর পেটে কিস করতে লাগলাম আর দুধ দুইটা কচলাতে লাগলাম। এদিকে খেয়াল করলাম আম্মুর পেটিকোটে ঠিক ভোদার জায়গাটা ভিজে গেছে।


আমি এবার আম্মুর ব্লাউজ খুলতে চাইলাম। কিন্তু অনেক কষ্টে দুইটা বোতাম খুললাম। এতে আম্মুর দুধের বোটাসহ অনেকটা অংশা দেখতে পেলাম। আমি দুধে কিস করতে লাগলাম আর বোটাটা মুখে নিয়ে চুষতে লাগলাম। অনেক মজা। এরপর অনেক কষ্টে আম্মুর ব্লাউজটা খুলে ফেললাম।


আম্মুর চোখে পানি দেখতে পেলাম। কিন্তু সে এখন আর কিছুই করছে না। এখন আম্মু শুধু পেটিকোট পরে আছে। আম্মুর গভির নাভিতে কিস করলাম। উমমমমমমম আহহহহহহ অনেক অনেক সুখ। এরপর আম্মুর হাত তুলে তার বগল চাটতে লাগরাম। আমার অনেক দিনের ইচ্ছে তার বগল চাটার। এই বগল দেখেই তার প্রতি আমার প্রথম সেক্স আকর্ষণ হয়। বগলে ছোট ছোট চুল ছিল। ইচ্ছেমতো চাটলাম।


আহহহহ তাকে চোদার আগে আমার মাল আউট হবে হবে মনে হচ্ছে। আমি দেরি না করে মার পেটিকোটটা খুলে ফেললাম। আম্মু এখন আমার সামনে সম্পূর্ণ উলঙ্গ। আম্মুর ভোদাটা অনেক সুন্দর। এই বয়সের মহিলাদের ভোদা যে এত সুন্দর তা কল্পনাও করিনি। একদম পরিস্কার মনে হয় আজই ভোদার বাল কেটেছে আমার জন্য। আমি ভোদায় চুমু খেলাম আর ভোদা চুষতে লাগলাম। দেখি ভোদা রসে ভিজে একদম জব জব করছে।


আম্মু আকুতি করে বলল- প্লিজ আর কিছু করিস না। মাগির মনে চোদা খাওয়ার ইচ্ছে থাকলেও নিজেকে কন্ট্রোল করার চেষ্টা করছে। আমি কিছু না বলে জোড় করে তার দুই পা ফাক করে আমার বাড়াটা ভোদার মুখে রেখে ঠাপ দিতেই পকাত করে ঢুকে গেল। আহহহহহহ সে যে কি সুখ বোঝাতে পারবো না। আম্মু দেখি ছটফট করছে।

প্রায় ১০ মিনিট এক নাগারে ঠাপানোর পর আমার মাল আউট হবে হবে এমন অবস্তায় ধনটা বের করে আম্মুর পেটের উপর মাল ঢেলে দিলাম এবং আম্মুর বুকের উপর শুয়ে পরলাম। আম্মু কাদতে কাদতে বলল- আজ তুই এটা কি করলি? আমি তখন আম্মুকে বললাম- কিভাবে আমি তার প্রতি আকর্ষিত হই। ঐ দিন রাতে আম্মুকে আরো ৩ বার চুদে তার গুদে ফেদা ঢালি। তারপর ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরি।


পরদিন সকালে নাস্তার টেবিলে বসলাম। কিন্তু আমি আর আম্মু একজন আরেকজনের দিতে তাকাতে পারছিলাম না। পাঠক বিশ্বাস করেন এখনো আমি আম্মুর দিকে নরমালি তাকাতে পারিনা কিন্তু আম্মু আর গোসলের সময় দরজা খোলা রাখে না আর আমি আর আম্মু বাসায় একা থাকলে সে তার রুমের দরজা বন্ধ করে ঘুমায়। আমি আর আমার আম্মু মমতাকে চোদার সুযোগ পাইনি।


বন্ধুরা তোমার যদি এমন গোপন ইচ্ছো থাকে তাহলে গোপনে আমাকে জানাতে পারো। বিষয়টা পুরোপুরি গোপন থাকবে। আপুরা গোপনে রিলেশন করতে চাইলে গোপনে ইনবক্স করেন প্লিজ।


বন্ধুরা আসো নিজ নিজ মা বোনকে চুদি, ধর্ষণমুক্ত দেশ গড়ি (মা-বোনদের ও এগিয়ে আসতে হবে)।

আশাকরি বন্ধুরা সবাই আপডেট পেতে লাইক কমেন্ট ও শেয়ার করে পাশেই থাকবেন।

Post a Comment

0 Comments